Latest Upload

এখানে সকল প্রকার মোবাইল ফোনের কান্ট্রি লক পিন প্যাটার্ন পাসওয়ার্ড লক এম আই ক্লাউড স্যামসাং ক্লাউড আইফোন আই ক্লাউড আইফোন ফ্লাশিং করা হয়

বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

ম্যাক্সওয়েলের বিধ্বংসী দ্বিশতকে আফগানদের হৃদয় ভেঙে সেমিতে অস্ট্রেলিয়া

  

ধ্বংসস্তূপে দাঁড়িয়ে রেকর্ড গড়া ইনিংসে অস্ট্রেলিয়াকে অবিশ্বাস্য জয় এনে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল।





ক্যাচ মিস তো ম্যাচ মিস। ক্রিকেটের বহুল প্রচলিত কথাটাই আবার মনে করিয়ে দিল আফগানিস্তান। মুজিব উর রহমান সহজ ক্যাচ ফেলে দিলেন গ্লেন ম্যাক্সওয়েলের। অল্প রানে জীবন পেয়ে, ধ্বংসস্তূপে দাঁড়িয়ে, চোটের আঘাত সয়ে ওয়ানডে ইতিহাসের সেরা ইনিংসগুলির একটি খেললেন অস্ট্রেলিয়ান তারকা। অবিশ্বাস্য জয়ে বিশ্বকাপের সেমি-ফাইনালে উঠল অস্ট্রেলিয়া।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মঙ্গলবার আফগানিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার জয় ৩ উইকেটে।

২৯২ রানের লক্ষ্য তাড়ায় ৯১ রানে ৭ উইকেট হারিয়ে ধুঁকছিল অস্ট্রেলিয়া, স্মরণীয় জয়ের অপেক্ষায় তখন আফগানিস্তান। সেখান থেকে অষ্টম উইকেটে প্যাট কামিন্সের সঙ্গে অবিচ্ছিন্ন ২০২ রানের জুটিতে ১৯ বল বাকি থাকতেই দলকে জিতিয়ে ফেরেন ম্যাক্সওয়েল।

বিশ্বকাপের ইতিহাসে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে দ্বিশতক করে তিনি অপরাজিত থাকেন ১২৮ বলে ২০১ রানের বিস্ফোরক ইনিংস খেলে। যেখানে ১০টি ছক্কার পাশে চার ২১টি।

এই মাঠে ওয়ানডেতে সর্বোচ্চ রান তাড়ার রেকর্ড এটি। ২০১৭ সালে ভারতের বিপক্ষে এখানে ২৮১ রানের লক্ষ্য তাড়ায় জিতেছিল নিউ জিল্যান্ড।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান তাড়ার রেকর্ডও এটিই। আগের রেকর্ডও ছিল ভারতের মাটিতে। ১৯৯৬ আসরের কোয়ার্টার-ফাইনালে চেন্নাইয়ে নিউ জিল্যান্ডের বিপক্ষে ২৮৭ রানের লক্ষ্য তাড়ায় ৬ উইকেটে জিতেছিল তারা।

(বিস্তারিত আসছে)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Your Ad Spot

Pages